Saturday, September 28, 2024
No menu items!
spot_img
Homeপ্রবাসে বাংলাদেশপর্তুগালে এবি পার্টির প্রতিবাদ সভা অনুষ্ঠিত

পর্তুগালে এবি পার্টির প্রতিবাদ সভা অনুষ্ঠিত

"গত ১৫ বছরে স্বৈরাচারী, ভোট চোর বাকশালী সরকার বাংলাদেশের ১৭ কোটি মানুষের সকল অধিকার হরণ করে দেশকে ভারতের একটি করদরাজ্যে পরিনত করেছে।"                                  - গোলাম রাব্বানী রাজা

গতকাল ১৪ই জুলাই রবিবার সন্ধা ৮ টায় পর্তুগালের রাজধানী লিবসনের ইস্তাম্বুল রেস্টুরেন্টে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) ইউরোপের উদ্যোগে ট্রানজিটের নামে ভারতকে একতরফা করিডোর দেয়া, বৈষম্যমূলক কোটা পূনঃপ্রবর্তন, আওয়ামী দূর্নীতিবাজদের লুটপাট ও লাগাতর নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্যবৃদ্ধিসহ ডামি সরকারের দুঃশাসনের বিরুদ্ধে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এবি পার্টি সুইডেন এর সমন্বয়ক সাইফুদ্দীন মাহমুদের পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবি পার্টির কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব ও ইউরোপের প্রধান সমন্বয়ক গোলাম রাব্বানী রাজা।


প্রধান অতিথির বক্তব্যে জনাব গোলাম রাব্বানী রাজা বলেন, গত ১৫ বছরে স্বৈরাচারী, ভোট চোর বাকশালী সরকার বাংলাদেশের ১৭ কোটি মানুষের সকল অধিকার হরন করে দেশকে ভারতের একটি করদ রাজ্যে পরিনত করেছে।
তিনি উপস্থিত অতিথিদের উদ্যেশ্য করে বলেন, দেশের ১৭ কোটি অধিকার বন্চিত মানুষের প্রতিনিধিত্ব করার জন্য  এবি পার্টি সকল প্রস্ততি গ্রহন করেছে – এখন শুধু প্রয়োজন আপনাদের সক্রিয় অংশগ্রহন। আপনারা যদি আপনাদের অধিকার নিয়ে সচেতন হন তাহলে কোন স্বৈরাচারই আর মানুষের অধিকার হরন করতে পারবে না।
জনাব রাজা রাব্বানী অধিকার আদায়ের সংগ্রামে সকলকে এবি পার্টির পতাকাতলে সামিল হওয়ার আহবান জানান।
তিনি উপস্থিত প্রবাসীদের দেশের বর্তমান পরিস্থিতি ও এবি পার্টি সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments