Sunday, June 30, 2024
No menu items!
spot_img
Homeপ্রবাসে বাংলাদেশআওয়ামী ফ্যাসিবাদের দুঃশাসনে রাজনৈতিক ব্যাবস্থা সম্পূর্ণ ধ্বংস হয়ে গেছে : এবি পার্টি

আওয়ামী ফ্যাসিবাদের দুঃশাসনে রাজনৈতিক ব্যাবস্থা সম্পূর্ণ ধ্বংস হয়ে গেছে : এবি পার্টি

এবি পার্টির আন্তর্জাতিক উইং এর ভার্চুয়াল সভায় বক্তারা

ডেস্ক রিপোর্টঃ ২৩শে জুলাই, ২০২৪, রোববার বাংলাদেশ সময় রাত ৯ টায় আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) আন্তর্জাতিক উইং এর এক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয়। নেদারল্যান্ড প্রবাসী এবি পার্টির কেন্দ্রীয় সহকারী সদস্যসচিব গোলাম রাব্বানী রাজা’র সঞ্চালনায় ইউকে প্রবাসী এবি পার্টির যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার খান গোলাম আযমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্টির কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট তাজুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন যুক্তরাজ্য এবি পার্টির আহ্বায়ক ও দলের কেন্দ্রীয় যুগ্ম-আহ্বায়ক হারুনুর রশীদ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু। উদ্বোধনী বক্তব্য রাখেন পার্টির অন্যতম সহকারী সদস্যসচিব ব্যারিস্টার আব্বাস খান নোমান।
সভায় প্রধান অতিথির বক্তব্যে জনাব তাজুল ইসলাম বলেন, আমাদের যারা প্রবাসী বাংলাদেশী রয়েছে তাদের মাতৃভূমির জন্য দায়বদ্ধতা রয়েছে, সেই দায়বদ্ধতা থেকে একটি সুস্থ ও নিয়মতান্ত্রিক রাজনৈতিক দল হিসেবে আমার বাংলাদেশ পার্টির সারা বিশ্বে প্রবাসীদের মধ্যে সম্প্রসারণের জন্য এক যোগে সবাইকে কাজ করতে হবে। আগামীতে আমার বাংলাদেশ পার্টি সুস্থ ধারার একটি আধুনিক রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশের জনগণের অন্তরে অবস্থান করবে সেই সময় বেশি দূরে নয়।তিনি সবাইকে সম্মিলিতভাবে সারা বিশ্বের সকল বাংলাদেশী প্রবাসীদের মাঝে এবি পার্টির লক্ষ্য ও উদ্দেশ্য প্রচারের আহবান জানান।
অনুষ্ঠানের প্রধান বক্তা কেন্দ্রীয় সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, বাংলাদেশ আজ ভয়াবহ সংকটের মধ্যে নিমজ্জিত হয়েছে, যেখানে কোন আইন কাজ করেনা, আওয়ামী ফ্যাসিবাদের দুঃশাসনে রাজনৈতিক ব্যাবস্থা সম্পূর্ণ ধ্বংস হয়ে গেছে, এমতাবস্থায় দেশের এই সংকটময় মুহূর্তে প্রবাসীদেরকে এগিয়ে আসতে হবে। তিনি প্রবাসে সকল বাংলাদেশিদেরকে রাজনৈতিক ভাবে সচেতন করার জন্য বিভিন্ন কর্মসূচী প্রণয়নের জন্য এবি পার্টির সকল প্রবাসী নেতৃত্বের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে ব্রিটেন, যুক্তরাষ্ট্র, জার্মানী, ফ্রান্স, নেদারল্যান্ড, তুরস্ক, বাহরাইন, সৌদিআরব, মালোয়েশিয়াসহ ১৮টি দেশের প্রতিনিধিরা অংশ গ্রহণ করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments