Sunday, June 23, 2024
No menu items!
spot_img
Homeপ্রবাসে বাংলাদেশনেদারল্যান্ড বি এন পির উদ্যোগে শহীদ জিয়ার মৃত্যু বার্ষিকী পালিত

নেদারল্যান্ড বি এন পির উদ্যোগে শহীদ জিয়ার মৃত্যু বার্ষিকী পালিত

সিটিজেনস ভিউজ ডেস্কঃ আজ দুপুর ১ টায় খ্রোনিঙ্গেন সুন্দরবন হোটেলে স্বাধীনতার মহান ঘোষক, বীরউত্তম শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নেদারল্যান্ড বি এন পির উদ্যোগে এক আলোচন সভা ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। ছাত্র নেতা সাহারুল ইসলাম সাহারের পরিচালনায় ও বি এন পি নেতা জুয়েল খন্দকারের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন বি এন পি নেতা মোস্তফা হোসাইন, নাহিদ আহমেদ মিঠু।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক গোলাম রাব্বানী রাজা। তিনি তার বক্তব্যে বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন আধুনিক বাংলাদেশের জনক। তার শাসন আমলেই বাংলাদেশের যে উন্নয়ন পরিকল্পনা করা হয় আজকের বাংলাদেশও সেই পরিকল্পনা অনুসরণ করে। মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাসন আমলেই ভূমি ও কৃষি ব্যাবস্থাপনার উন্নয়ন শুরু হয়, প্রথম বিদেশে জনশক্তি ও পোশাক রপ্তানি শুরু হয় যার ধারাবাহিকতায় এই দুই খাত এখন বাংলাদেশের বৃহৎ বৈদেশিক মুদ্রা অর্জনের পথ।
সভাপতির বক্তব্যে খন্দকার জুয়েল বলেন, শহীদ জিয়ার মত নির্ভয়ে আমরা বাংলাদেশের বর্তমান স্বৈরাচারকে গত ১৫ বছর ধরে মোকাবেলা করছি এবং এই সরকারের পতন করেই আমরা আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবো ইনশাল্লাহ।
অনুষ্ঠান শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments